ভিডিও

সাঘাটায় ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: মার্চ ৩১, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : ঈদের কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে গাইবান্ধা-সাঘাটা আঞ্চলিক মহাসড়কের ভরতখালি এলাকায় সিএনজি দুর্ঘটনায় মা ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছে। নিহতরা হলেন উত্তর উল্যা গ্রামের রবিউল ইসলামের ছেলে রবি (১৪) ও আব্দুল আজিজ দুদুর মেয়ে শান্তা (৩৫)। আহতরা হলেন আশরাফুল ইসলামের মেয়ে রূম্পা (১৪), আব্দুল আজিজ দুদু (৬০) ও আব্দুল আজিজ দুদুর স্ত্রী।

জানা যায় গতকাল শনিবার রাত ৯ টায় সাঘাটা-গাইবান্ধা মহাসড়কের সাঘাটা বিলস্তা নামক স্থানে রাস্তার ধারে রাস্তা উন্নয়ন কাজে ব্যবহৃত একটি গাড়ির সাথে বগুড়া থেকে আসা সিএনজি চালিত অটো রিকশাটি ধাক্বা লাগলে অটো রিকশায় থাকা ৫ জন যাত্রী আহত হয়।

তাদেরকে উদ্ধার করে সাঘাটা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর পর হাসপাতালের আইসিইউতে মা শান্তা ও ছেলে রবি মারা যায়। সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি অটো রিকশাটি থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাঘাটা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক জানান, এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS